কিডনি দিয়েছিলেন প্রেমিকার মাকে, প্রতিদান ‘ব্রেকআপ’

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:০১ পিএম, ২১ জানুয়ারি ২০২২
ছবি: সংগৃহীত

ভালোবাসার সম্পর্ক ভেঙে যাওয়া অবশ্যই কষ্টের। কিন্তু কারও কারও জন্য সেই কষ্টটা আসলেই অনেক বেশি। মেক্সিকোর উজিয়েল মার্টিনেজের কথাই ধরুন না! প্রেমিকার মাকে বাঁচাতে নিজের একটি কিডনি দিয়েছিলেন তিনি। কিন্তু এর কিছুদিন পরেই মেয়েটির সঙ্গে ব্রেকআপ হয়ে যায় তার। মাসখানেকের মধ্যে অন্য একজনকে বিয়েও করে নেয় মার্টিনেজের সাবেক প্রেমিকা।

সম্প্রতি ক্ষুদ্র ভিডিও শেয়ারিং সাইট টিকটকে নিজের দুঃখের কথা জানিয়েছিলেন কিডনি দেওয়া এ যুবক। এর পরপরই ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে পড়ে। সংবাদ হয় স্থানীয় জাতীয় দৈনিকেও।

মেক্সিকোর বাজা ক্যালিফোর্নিয়া এলাকার বাসিন্দা মার্টিনেজ। কষ্টের কথা শুনে তাকে সান্তনা দিয়েছেন বেশিরভাগ মানুষ। অনেকের মতে, তার মতো মহৎ হৃদয়ের কারও অবশ্যই যোগ্য সঙ্গী পাওয়া উচিত। শিগগির তিনি এমন কাউকে খুঁজে পাবেন বলে আশাপ্রকাশ করেছেন নেটিজেনরা।

তবে যার জন্য এত কিছু, সেই সাবেক প্রেমিকার ওপর কোনো ক্ষোভ নেই মার্টিনেজের। মেক্সিকো ডেইলি নিউজকে তিনি বলেছেন, তার বিরুদ্ধে আমার কিছু নেই… আমরা বন্ধু নই কিন্তু একে অপরকে ঘৃণাও করি না। আমি শুধু টিকটকের জন্য ভিডিও বানিয়েছিলাম, ভাবিনি এটি নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে।

সূত্র: ডেইলি মিরর

কেএএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]