মেয়ের ধর্ষককে আদালতের সামনে গুলি করে মারলেন বাবা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:২২ পিএম, ২২ জানুয়ারি ২০২২
প্রতীকী ছবি

মেয়ের ধর্ষককে আদালতের গেটের সামনেই গুলি করে মারলেন বিক্ষুব্ধ বাবা। তিনি ভারতের সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) সাবেক সদস্য। শুক্রবার (২১ জানুয়ারি) ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গোরক্ষপুরে।

মৃতের নাম দিলশাদ হুসেন (২৫)। তিনি বিহারের মুজফফরপুরের বাসিন্দা। মাস দুয়েক আগে আদালত থেকে জামিন পেয়েছিলেন দিলশাদ। অপহরণ ও ধর্ষণ মামলায় শুক্রবার গোরক্ষপুর আদালতে এসেছিলেন তিনি।

জানা গেছে, আদালতের গেটের সামনে আইনজীবীর জন্য অপেক্ষা করছিলেন দিলশাদ। আইনজীবী আসার আগেই সেখানে পৌঁছান সাবেক বিএসএফ সদস্য ভগবত নিশাদ ও তার ছেলে নন্দলাল। এরপরই নিজের লাইসেন্স করা বন্দুক থেকে দিলশাদের মাথা লক্ষ্য করে গুলি করেন ভগবত। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন দিলশাদ। এই ঘটনায় আদালত চত্বরে আতঙ্ক ছড়ায়। দিলশাদকে গুলি করার পরই ঘটনাস্থল থেকে পালিয়ে যান ভগবত ও তার ছেলে।

তবে পুলিশ জানায়, ভগবত ও তার ছেলেকে এরই মধ্যে গ্রেফতার করা হয়েছে। ২০২০ সালের ১২ ফেব্রুয়ারি ভগবতের কিশোর মেয়েকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ ওঠে দিলশাদের বিরুদ্ধে।

২০২১ সালের ১২ মার্চ হায়দরাবাদ থেকে দিলশাদকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার করা হয় ভগবতের মেয়েকেও। তারপরই দিলশাদকে কারাগারে পাঠানো হয়। মাস দুয়েক আগেই জামিনে মুক্তি পেয়েছিলেন তিনি।

এমএসএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]