ইন্দোনেশিয়ায় নাইট ক্লাবে সহিংসতায় নিহত ১৮

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:৪৪ পিএম, ২৫ জানুয়ারি ২০২২

ইন্দোনেশিয়ার একটি নাইট ক্লাবে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১৮ জন নিহত হয়েছে। দেশটির পশ্চিমাঞ্চলীয় পাপুয়া প্রদেশের সরোং শহরে ওই সহিংসতার ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, সহিংসতার মধ্যে অগ্নিকাণ্ডেই বেশির ভাগ মানুষ প্রাণ হারিয়েছেন। সরং পুলিশের প্রধান অ্যারি নিয়োতো সেতিয়াওয়ান এক বিবৃতিতে বলেন, স্থানীয় সময় সোমবার রাত ১১টায় ওই সহিংসতার ঘটনা ঘটে। মূলত শনিবার একটি সহিংসতার সূত্রপাত ঘটে। এরপর সোমবার আবারও সহিংসতা শুরু হয়।

কর্মকর্তারা জানিয়েছেন, ‘ডাবল ও’ নাইট ক্লাবে আগুনে ১৭ জন নিহত হয়েছে। এছাড়া আরও একজন ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন।

সরং পুলিশের স্বাস্থ্য বিভাগের প্রধান এডওয়ার্ড পানজায়তন বলেন, আমরা ‘ডাবল ও’ নাইট ক্লাব থেকে ১৭টি মরদেহ উদ্ধার করেছি। তাদের সবার মরদেহ নাইট ক্লাবের তিন তলা থেকে উদ্ধার করা হয়। মরদেহগুলো সেলেব সোলু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কিভাবে আগুন লাগলো সে বিষয়টি তদন্ত করছে পুলিশ। এক বিবৃতিতে পুলিশ প্রধান সেতিয়াওয়ান বলেন, ক্লাবের দ্বিতীয় তলা থেকে আগুনের সূত্রপাত। যতটুকু সম্ভব আমরা লোকজনকে সেখান থেকে উদ্ধার করেছি। আমরা সেখান থেকে বেশ কয়েকটি মরদেহ উদ্ধার করেছি।

টিটিএন/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]