ছুটির দিনেও ডাকাত ধরে প্রশংসিত স্পেনের পুলিশ কর্মকর্তা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:০২ পিএম, ২৯ জানুয়ারি ২০২২

স্পেনের বার্সেলোনার কাছের একটি সুপারমার্কেটে ঘটছিল ডাকাতির ঘটনা। ঠিক সে সময় কেনাকাটা করতে মার্কেটের ভেতরে প্রবেশ করেন এক পুলিশ কর্মকর্তা। সেদিন সাপ্তাহিক ছুটিতে ছিলেন তিনি। কিন্তু একজনকে ডাকাত বলে সন্দেহ হলে ধরে ফেলেন ওই পুলিশ কর্মকর্তা। কৌশলে সন্দেহজনক ওই ব্যক্তির হাতে থাকা ছুরিও উদ্ধার করেন তিনি।

ডাকাত ধরার পুলিশের সেই নাটকিয় দৃশ্য ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কাতালান পুলিশ উত্তর-পূর্ব স্পেনের বার্সেলোনার আশেপাশে কাতালোনিয়া অঞ্চলের টহলে থাকেন। তাদের টুইটার অ্যাকাউন্টে স্থানীয় সময় বৃহস্পতিবার ঘটনার একটি ভিডিও টুইট করা হয়। ডাকাত ধরার সেই অভিনব দৃশ্য এ পর্যন্ত দুই লাখ ২০ হাজার মানুষ দেখেছেন।

সিসিটিভির ওই ফুটেজে দেখা যায় যে, পুলিশের ওই কর্মকর্তা সন্দেহভাজন ব্যক্তিকে পেছন থেকে ধরে ফেলেন। তাকে জোর করে মেঝেতে ঠেসে ধরেন এবং তার ডান হাত থেকে একটি ছুরি উদ্ধার করেন।

দেশটির পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, সন্দেহভাজন ওই ডাকাতের বয়স ৪৭ বছর। এর আগেও তিনি একই ধরনের অপরাধ করেছেন।

বিবৃতিতে আরও জানানো হয়েছে, সোমবারের ওই ডাকাতির ঘটনায় কেউ হতাহত হননি। এছাড়া ওই কর্মকর্তা পুলিশ বাহিনীর সঙ্গে কাজ করছেন বলেও নিশ্চিত করেছে কাতালান পুলিশ।

সূত্র: সিএনএন

এসএনআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]