হোয়াইট হাউজে নতুন অতিথি উইলো

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ২৯ জানুয়ারি ২০২২

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ও ফার্স্ট লেডি জিল বাইডেন হোয়াইট হাউজে তাদের আরেক নতুন অতিথিকে স্বাগত জানিয়েছেন। আর এই নতুন অতিথি হলো একটি বিড়াল। যার নাম উইলো। এখন থেকে হোয়াইট হাউজেই থাকবে উইলো। স্থানীয় সময় শুক্রবার (২৮ জানুয়ারি) মার্কিন ফার্স্ট লেডির প্রেস সেক্রেটারি মাইকেল লারোসা জানান, উইলোকে পেয়ে খুব খুশি তারা।

jagonews24

জানা গেছে, দুই বছর বয়সী উইলোকে পেনসিলভানিয়া থেকে নেওয়া হয়েছে। লারোসা বলেন, উইলো হোয়াইট হাউজের পরিবেশে নিজেকে খাপ খাইয়ে নিচ্ছে। উইলোর পছন্দের খেলনা, খাবার ও দৌড়াদৌড়ির প্রচুর জায়গা রয়েছে সেখানে।

jagonews24

২০২০ সালের প্রেসিডেন্টের নির্বাচনী প্রচারণার সময় উইলো প্রথম নজরে আসে। পেনসিলভানিয়ায় জিল বাইডেন স্টেজে বক্তব্য দেওয়ার সময় সেখানে উঠে পড়ে উইলো। হঠাৎ তাকে দেখে কথা বলা বন্ধ করে দেন জিল বাইডেন। সেই ঘটনায় বিড়াল ছানাটি জিল বাইডেনের দৃষ্টি কাড়ে।

jagonews24

উইলো হোয়াইট হাউজের পরিবারের অংশ হলো যখন ঠিক তার এক মাস আগে প্রেসিডেন্ট বাইডেনের ভাই জেমস বাইডেন ও তার স্ত্রী সারা, জন্মদিনের উপহার হিসেবে জার্মান শেফার্ড উপহার দেন তাদের। সেটির নাম রাখা হয়েছে কমান্ডার।

jagonews24

কমান্ডারের আগে হোয়াইট হাউজে আরও দুটি জার্মান শেফার্ড ছিল। তাদের একটি চ্যাম্প ও অন্যটি মেজর। তিন বছর বয়সী মেজর ২০২১ সালে আক্রমণাত্মক আচরণ শুরু করে, এমনকি দুজনকে কামড়ও দেয়। এরপর তাকে ডেলওয়্যারে বাইডেনের পুরোনো বাড়িতে প্রশিক্ষণের জন্য পাঠানো হয়। আর গত বছর জুনে মারা যায় ১৩ বছর বয়সী চ্যাম্প।

সূত্র: ফক্স নিউজ

এসএনআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]