ছবি তুলতে গিয়ে ৭০০ ফুট উপর থেকে পড়ে হাইকারের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:৩০ পিএম, ২৯ জানুয়ারি ২০২২
ছবি সংগৃহীত

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনায় সাতশ ফুট উপর থেকে পড়ে এক হাইকারের মৃত্যু হয়েছে। লস্ট ডাচম্যান স্টেট পার্কে ছবি তুলতে গিয়ে পা পিছলে পড়ে যান তিনি। দেশটির পিনাল কাউন্টি শেরিফের অফিস থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। শনিবার (২৯ জানুয়ারি) সিএনএনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

ফ্ল্যাট আয়রন ট্রেইলের প্রায় সাতশ ফুট নিচে ২১ বছর বয়সী রিচার্ড জ্যাকবসন মরদেহ পাওয়া যায়। শেরিফের অফিসের মুখপাত্র লরেন রেইমার ইমেইলের মাধ্যমে সিএনএনকে এ তথ্য জানান।

হাইকিংয়ের সময় জ্যাকবসনের সঙ্গে ছিলেন তার এক বন্ধু। জরুরি সেবা ৯১১-এ কল দিয়ে জ্যাকবসনের পরে যাওয়ার খবর জানায় সে। ছবি তুলতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে বলেও জানায় ওই বন্ধু।

অ্যারিজোনা জননিরাপত্তা বিভাগের একটি হেলিকপ্টার জ্যাকবসনের মরদেহ খুঁজতে ও উদ্ধার করতে সাহায্য করেছে বলে জানায় শেরিফের অফিস। পার্কটি ফিনিক্স থেকে প্রায় ৪০ মাইল দূরে অবস্থিত।

ফ্যামিলি মেডিসিন অ্যান্ড প্রাইমারি কেয়ার জার্নালে ২০১৮ সালে প্রকাশিত এক সমীক্ষায় দেখা গেছে, ২০১১ থেকে ২০১৭ সালে বিশ্বব্যাপী ২৫০ জনেরও বেশি মানুষ সেলফি তুলতে গিয়ে মারা গেছেন। তাছাড়া ২০২০ সালেও অ্যারিজনার স্টেট পার্কে ছবি তুলতে গিয়ে ২৫ বছর বয়সী একজন মারা যান।

জ্যাকবসনের শৈশব বন্ধুদের মধ্যে একজন পল ব্ল্যাঙ্কো। খবরটি শুনে তিনি হতবাক হয়ে যান। কোনো কিছুতেই বিশ্বাস করতে পারছেন না যে জ্যাকবসন মারা গেছেন।

এমএসএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]