কলকাতায় বাংলাদেশ উপ-হাইকমিশনে ইফতার

জ্যোতির্ময় দত্ত জ্যোতির্ময় দত্ত , পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৩:১০ এএম, ২২ এপ্রিল ২০২২
ইফতার পার্টিতে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশিসহ অন্যরা

প্রতিবছরের মতো এবারও কলকাতায় বাংলাদেশ উপ-হাইকমিশনে ইফতারের আয়োজন সম্পন্ন হয়েছে। সমাজের বিভিন্ন স্তরের মানুষ প্রতিবারই এই আয়োজনে অংশগ্রহণ করেন।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) আয়োজিত ইফতার পার্টিতে বিশেষ আকর্ষণ ছিল বাংলাদেশের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির অংশগ্রহণ। এছাড়াও তার সঙ্গে উপস্থিত ছিলেন বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনে আসা প্রতিনিধিরা।

ইফতার পূর্ববর্তী আলোচনায় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, এই আয়োজনে যোগ দিয়ে খুব আনন্দ হচ্ছে, কারণ এর আগে আমি এই উপ-হাইকমিশনে আসিনি। প্রথমবার এলাম এবং ইফতারে যোগ দেওয়ার সুযোগ হলো।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রপরিচালক গৌতম ঘোষ বলেন, ‘কলকাতায় থাকলে প্রতিবারই এই ইফতার পার্টিতে আমি অংশগ্রহণ করি। এছাড়াও বাংলাদেশ
উপ-হাইকমিশনের যেকোনো অনুষ্ঠানে আমি উপস্থিত থাকি। কারণ, বাংলাদেশের সঙ্গে আমার একটি আত্মিক সম্পর্ক রয়েছে।

বিশিষ্ট লেখক এবং কলকাতা বইমেলার কর্ণধার ত্রিদিব কুমার চট্টোপাধ্যায় বলেন, এই ইফতার পার্টি সর্ব ধর্মের মানুষের সৌহার্দ্যপূর্ণ সহাবস্থান।

ইফতার পার্টিতে আরও উপস্থিত ছিলেন কলকাতায় নিযুক্ত বাংলাদেশের উপ-হাইকমিশনার আন্দালিব ইলিয়াস, প্রথম সচিব (প্রেস) রঞ্জন সেন, কাউন্সিলর (রাজনৈতিক) সিকান্দার মোহাম্মদ আশরাফুল রহমান, দূতালায় প্রধান শামীমা ইয়াসমিন স্মৃতি, প্রথম সচিব (রাজনৈতিক) সঞ্জিদা যস্মিন, তৃতীয় সচিব (রাজনৈতিক) মারেফত তারিকুল ইসলামসহ বিভিন্ন স্তরের মানুষ।

ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]