এবার ক্যালিফোর্নিয়ার গির্জায় গুলি, নিহত ১

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:২১ এএম, ১৬ মে ২০২২
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যালিফোর্নিয়ার একটি গির্জায় একাধিক গুলির ঘটনায় অন্তত একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। দেশটির নিউইয়র্ক অঙ্গরাজ্যের বাফেলো শহরের একটি মুদি দোকানে একজন শ্বেতাঙ্গ বন্দুকধারী ১০ জনকে হত্যা করার ঠিক একদিন পরই এমন খবর এলো। আল-জাজিরার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

অরেঞ্জ কাউন্টি শেরিফ বিভাগ এক টুইট বার্তায় জানিয়েছে, স্থানীয় সময় রোববার (১৫ মে) দুপুর একটা ৩০ মিনিটের দিকে লেগুনা উডস শহরে অবস্থিত জেনেভা প্রেসবিটারিয়ান গির্জায় গুলির ঘটনা ঘটে। স্থানটি লস এঞ্জেলেস থেকে প্রায় ৮০ কিলোমিটার দক্ষিণ-পূর্বে অবস্থিত।

কর্মকর্তাদের পক্ষ থেকে জানানো হয়, এ ঘটনায় একজন সন্দেহভাজনকে আটক করা হয়েছে। তাছাড়া ঘটনাস্থল থেকে একটি অস্ত্রও উদ্ধার করা হয়। তবে গির্জার কোন দিক থেকে গুলির ঘটনা ঘটেছে সে বিষয়টি এখনো স্পষ্ট নয়।

এর আগে স্থানীয় সময় শনিবার (১৪ মে) যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক অঙ্গরাজ্যের বাফেলোতে একটি সুপার মার্কেটে বন্দুকধারীর হামলায় অন্তত ১০ জন নিহত হন।

এ হামলায় জড়িত সন্দেহে ১৮ বছর বয়সী একজনকে চিহ্নিত করেছে পুলিশ। তবে তার নাম পরিচয় প্রকাশ করা হয়নি।

এমএসএম/টিটিএন/জিকেএস
করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]