জামাইয়ের জন্য মাংস আনতে বলায় স্ত্রীকে কুপিয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:৩৬ পিএম, ২০ মে ২০২২
প্রতীকী ছবি

বাড়িতে মেয়ে-জামাই এসেছেন। জামাইয়ের জন্য মাংস কিনে আনতে বলেন শাশুড়ি। তাতেই ক্ষিপ্ত হয়ে কোদাল দিয়ে কুপিয়ে ওই নারীকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের বীরভূমের নলহাটি থানার বারা গ্রামে। নিহতের নাম রাধারানি কোনাই। এঘটনায় অভিযুক্ত প্রভাত কানাইকে আটক করেছে নলহাটি থানার পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার (১৯ মে) রাতে প্রভাত ও রাধারানির মেয়ে-জামাই তাদের বাড়িতে যান। জামাই-আদরের জন্য স্বামীকে মাংস কিনে আনতে বলেন রাধারানি। সে নিয়ে স্বামী-স্ত্রীর বচসা হয়। অভিযোগ রয়েছে, তর্কের এক পর্যায়ে রাগের চোটে প্রভাত স্ত্রীর গলায় কোদাল দিয়ে কোপ মারেন। তার আর্ত চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে যান। রাধারানিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে লোহাপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে, তার শারীরিক অবস্থার অবনতি হলে নেওয়া হয় রামপুরহাট মেডিকেল কলেজে। চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সূত্র: আনন্দবাজার

এসএনআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]