ইমরান খানের বাড়ির আশপাশে পুলিশের তল্লাশি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:০৯ পিএম, ২১ মে ২০২২

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআইয়ের চেয়ারম্যান ইমরান খানের বানি গালা বাড়ির আশপাশে তল্লাশি চালিয়েছে ইসলামাবাদের পুলিশ। ইমরান খানকে হত্যার হুমকির বিষয়টি সামনে আসায় এ পদক্ষেপ নেয় কর্তৃপক্ষ। শনিবার (২১ মে) জিও নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, বোমা নিষ্ক্রিয়কারী স্কোয়াডসহ পুলিশের বিশাল বাহিনী ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রীর বাসভবনের চারপাশে তল্লাশি অভিযান চালায়।

এ সময় বানি গালার আশেপাশে অবস্থানরত পিটিআই কর্মীরা তাদের তাঁবু থেকে বেরিয়ে এসে বর্তমান সরকারের বিরুদ্ধে স্লোগান দিতে শুরু করে।

এর আগ ইমরান খান দাবি করেনে যে, তাকে হত্যাচেষ্টা চালানো হয়েছে। তিনি জানিয়েছেন, এ সংক্রান্ত একটি ভিডিও নিরাপদ স্থানে রাখা হয়েছে।

শিয়ালকোটে এক জনসমাবেশে ভাষণ দেওয়ার সময় তিনি এই চমকপ্রদ দাবি করেন। ইমরান খান তার সমর্থকদের উদ্দেশে বলেন, তার জীবননাশের চেষ্টা করা হয়েছে। তিনি বলেন, একটি ভিডিওতে এই ষড়যন্ত্রে জড়িত সবকিছুর কথা আমি উল্লেখ করেছি। আমি এটি সম্পর্কে জানতাম ও কয়েক দিন আগে এটা সম্পর্কে পুরোপুরি পরিষ্কার হয়েছি।

এমএসএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]