আগ্নেয়াস্ত্র নিয়ে ৮ বছরের শিশু স্কুলে, গুলিতে আহত সহপাঠী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ২১ মে ২০২২
ছবি সংগৃহীত

আগ্নেয়াস্ত্র নিয়ে স্কুলে এসেছে আট বছরের এক শিশু। এরপর দুর্ঘটনাক্রমে সেটি থেকে গুলি বের হয়ে তার একজন সহপাঠী আহত হয়। জানা গেছে, শিশুটি বাড়ির বিছানার নিচে অস্ত্রটি পেয়েছে। এটি তার মায়ের। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের শিকাগোতে।

এমন চাঞ্চল্যকর ঘটনার পর বিচারক ২৮ বছর বয়সী মাকে আদালতে তিরস্কার করেন ও তার বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগ এনে এক হাজার ডলার জরিমানা করা হয়।

বিচারক মাইকেল হোগান তাকে তিরস্কার করে বলেন, আমরা একটি খুব ভিন্ন মামলা ও খুব ভিন্ন ট্র্যাজেডি থেকে ইঞ্চি অথবা কয়েক সেন্টিমিটার দূরে।

মঙ্গলবার সকালে ওয়াল্ট ডিজনি ম্যাগনেট স্কুলে এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, সকাল ১০টার দিকে বাচ্চাটির ব্যাগের মধ্যে থাকা অস্ত্রটি থেকে গুলি বের হওয়ার ঘটনা ঘটে।

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয় বুলেটটি মাটিতে পড়ে সাত বছরের একটি ছেলেকে আঘাত করে। এরপর তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনার পর শিশুটির ব্যাগটি স্কুলের নিরাপত্তা কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়। তারা ব্যাগের মধ্যে গ্লোক-১৯ মডেলের একটি হ্যান্ডগান খুঁজে পায়।

সূত্র: সিএনবিসি

এমএসএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]