চেয়ার নিয়ে দুই শিক্ষকের লড়াই

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ২১ মে ২০২২

চেয়ার একটি কিন্তু মানুষ দুইজন। এমন পরিস্থিতিতে চেয়ারটি পাওয়ার জন্য লড়াই শুরু করলেন তারা। চেয়ারের দখল ছাড়তে নারাজ দু'জনেই। সম্প্রতি এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। জানা গেছে, চেয়ার নিয়ে টানাটানি করা দুইজনেই প্রাইমারি স্কুলের শিক্ষক। ঘটনাটি ঘটেছে ভারতরে মধ্য প্রদেশে।

ভিডিওতে দেখা যায়, দুইজনেই চেয়ারটি ধরে আছেন। এসময় তারা একে অপরকে চেয়ারটি ছেড়ে দিতে বলেন।

মজা করে একজন ভিডিওতে মন্তব্য করেন, ভারতে স্বাগতম। এতে তিনি একটি হাসির ইমোজিও যুক্ত করেন। অন্য একজন বলেন, তারা কি মিউজিক্যাল চেয়ার খেলছিল? আর একজন অনলাইন ব্যবহারকারী বলেন, তারা চেয়ার নিয়ে টানাটানি করলেও কেউ কাউকে আঘাত করেনি।

একজন রাজনৈতিক মন্তব্যে বলেন, এখন বিজেপির শাসন চলছে। তাই সব কিছুই সম্ভব। এ ঘটনায় আবার অনেকেই হতবাক হয়ে যান। তারা বলেন, সরকারি স্কুলে ন্যূনতম সুযোগ-সুবিধাও নেই।

দুঃখের ইমোজি পোস্ট করে একজন লেখেন, এটাই হচ্ছে সরকারি স্কুলের লেভেল। আর একজন বলেন, এ ধরেনের শিক্ষাই তারা শিক্ষার্থীদের দিচ্ছেন। এটাই আমাদের ভবিষৎ। প্রথম ১৭ ঘণ্টায় ভিডিওটি পাঁচ লাখ ৫১ হাজার ৫৯০ বার ভিউ হয়েছে।

এমএসএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]il.com