৫০ ফুট উঁচু বাঁধ বেয়ে ওঠার চ্যালেঞ্জ, মাঝপথে ফসকে গেলো হাত

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৫২ পিএম, ২৩ মে ২০২২
ছবি সংগৃহীত

ভারতে টিকটক বন্ধ হয়েছে ঠিকই, কিন্তু রিলস তৈরি করে কেরামতি প্রমাণ করার জন্য অনেকেই মরিয়া হয়ে ওঠেন। এমনকি জীবনের ঝুঁকি আছে জেনেও সেই সব ভিডিও বা ছবি তুলতে পিছপা হন না।

বর্তমানে নতুন প্রবণতা ইনস্টাগ্রাম রিলস। অনেকেই ছোট ছোট ভিডিও বানিয়ে তা আপলোড করেন। তেমনই নিজের কেরামতি দেখাতে একটি উঁচু বাঁধকে বেছে নিয়েছিলেন কর্নাটকের এক তরুণ।

বাঁধের গা বেয়ে দুরন্ত গতিতে পানি নেমে আসছিল। আর সেই পানি ঠেলে বাঁধের গা বেয়ে ওঠার চ্যালেঞ্জ নিয়েছিলেন তিনি। স্রেফ ভিডিও বানানোর জন্য। ভিউ পাওয়ার জন্য। একটু এ দিক-ওদিক হলেই যে মৃত্যু অবধারিত তা জেনেও ঝুঁকি নিয়েছিলন ওই তরুণ।

বাঁধের নীচে শুকনো জায়গায় তখন ভিড়ের জটলা। সবাই যুবকের কেরামতির সাক্ষী হওয়ার অপেক্ষা করছিলেন। বাঁধের গা বেয়ে ২০-২৫ ফুট উঠেছিলেন যুবক। কিন্তু তার পরই ঘটলো অঘটন। হাত ফসকে একেবার আছড়ে পড়লেন নিচে। সামনে দাঁড়ানো ভিড় থেকে তখন কয়েক জন ছুটে যান তরুণকে উদ্ধার করার জন্য। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

ঘটনাটি ভারতের কর্নাটক রাজ্যের চিক্কাবল্লাপুরা জেলার। শ্রীনিবাস সাগর বাঁধে কেরামতি দেখাতেই গিয়েই দুর্ঘটনার মুখে পড়েন ওই তরুণ। পুলিশ তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

সূত্র: এনডিটিভি

এমএসএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]