বিয়ের অনুষ্ঠানে বরের ছোড়া ফাঁকা গুলিতে প্রাণ গেলো বন্ধুর

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:০৭ পিএম, ২৪ জুন ২০২২

বিয়ের অনুষ্ঠান যেন মূহুর্তেই ম্লান হয়ে গেলো। ভারতের উত্তর প্রদেশে বিয়ের অনুষ্ঠানে বরের ফাঁকা গুলিতে প্রাণ গেছে তারই এক সেনা সদস্য বন্ধুর। ঘটনাটি ঘটেছে সোনভদ্র জেলার ব্রাহ্মনগর এলাকায়। সেই ঘটনার ভিডিও রেকর্ড হয়েছে ক্যামেরায়।

ভিডিও ফুটেজে দেখা গেছে যে, বর মনীশ মাধেশিয়াকে ঘিরে দাঁড়িয়ে আছে সবাই। বর বিয়ের অনুষ্ঠান উদযাপনের অংশ হিসাবে ফাঁকা গুলি চালাচ্ছিলেন। এসময় একটি বুলেট তার বন্ধু বাবু লাল যাদবকে এসে লাগে। যাদব একজন সেনা সদস্য এবং ব্যবহৃত বন্দুকটি তারই।

সোনভদ্রের পুলিশ সুপার অমরেন্দ্র প্রতাপ সিং ঘটনাটি নিশ্চিত করে বলেন যে বর ও ভুক্তভোগী ওই যুবক বন্ধু ছিলেন। গুলি চালানোর পরপরই যাদবকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

এ ঘটনায় নিহতের পরিবার এফআইআর করার পর আটক করা হয়েছে বর মনীশকে। জব্দ করা হয়েছে অস্ত্রটিও। বিয়ে ও মাজারে, এমনকি লাইসেন্সকৃত বন্দুক দিয়ে জনসমাবেশে ফাঁকা গুলি ছোড়ে অনুষ্ঠান উদযাপন ভারতীয় আইনে একটি ফৌজদারি অপরাধ।

সূত্র: এনডিটিভি

এসএনআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]