চলন্তপথে মাথায় নারকেল পড়ে বাইক থেকে ছিটকে পড়লেন নারী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ২৭ জুন ২০২২
ছবি: সংগৃহীত

ব্যস্ত রাস্তায় স্কুটারে চড়ে যাচ্ছিলেন দুই নারী। হঠাৎ রাস্তার ওপর ঝুঁকে থাকা গাছ থেকে বড়সড় একটি নারকেল এসে পড়ে পেছনে বসা যাত্রীর মাথায়। সঙ্গে সঙ্গে রাস্তার মধ্যে ছিটকে পড়েন তিনি। গুরুতর আহত অবস্থায় দ্রুত হাসপাতলে নিয়ে যাওয়া হয় তাকে। ভাগ্য কিছুটা হলেও ভালো যে, মাথায় হেলমেট পরা ছিল। নাহলে আরও বড় বিপদ হতে পারতো। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে এ ঘটনার ভিডিও।

গত রোববার (২৬ জুন) মালয়েশিয়ার পেনাং প্রদেশের জালান তেলুক কুম্বার এলাকায় ঘটেছে এ ঘটনা। আর সেই দৃশ্য ধরা পড়েছে দুর্ঘটনাকবলিত স্কুটারের পেছনে থাকা একটি গাড়ির ড্যাশক্যামে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, স্কুটারটি তেলুক কুম্বার থেকে জর্জ টাউনের দিকে যাচ্ছিল। সেই সময় এর এক আরোহীর মাথায় নারকেল পড়ে।

২৮ সেকেন্ডের ভিডিও ফুটেজে দেখা যায়, নারকেলের আঘাতে ওই নারীর মাথায় থাকা হেলমেট ছিটকে পড়ে। এর পরপরই চলন্ত স্কুটার থেকে পড়ে যান তিনি এবং পিচঢালা রাস্তার মধ্যখানে বেশ কয়েকবার গড়াগড়ি খেয়ে তারপর স্থির হন।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে পেছনে থাকা গাড়িটি দাঁড়িয়ে পড়ে। দ্রুত স্কুটার থামিয়ে সঙ্গীর কাছে ছুটে আসেন অন্য নারী। তাদের দিকে এগিয়ে যান অন্য পথচারীরাও।

আহত নারীকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে।

আজরুল মাহাথির আজিজ নামে স্থানীয় এক রাজনীতিবিদ ফেসবুকে ঘটনার ভিডিওটি পোস্ট করে জানান, ভুক্তভোগী নারীর নাম পুয়ান অনিতা এবং তিনি তার নির্বাচনী এলাকা তামান ইমাসের বাসিন্দা।

মাহাথির আজিজ আরও জানান, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে যান তিনি এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষগুলোতে নির্দেশ দেন।

পরে ফেসবুকের আরেক পোস্টে এ রাজনীতিবিদ জানান, রাস্তার ওপর বিপজ্জনকভাবে ঝুঁকে থাকা নারকেল গাছগুলো কেটে ফেলা হচ্ছে।

সূত্র: এনডিটিভি

কেএএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]