স্যান্ডউইচে মেয়োনিজ বেশি হওয়ায় ক্রেতার হাতে কর্মচারী খুন

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৮ এএম, ০১ জুলাই ২০২২
ছবি: সংগৃহীত

স্যান্ডউইচে মেয়োনিজ বেশি হওয়ায় দোকানের কর্মচারীর সঙ্গে ক্রেতার বিবাদ। সেই বিবাদের জেরে দোকানের কর্মচারীকেই হত্যার অভিযোগ উঠেছে ওই ক্রেতার বিরুদ্ধে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের আটলান্টায়।

জানা গেছে, গত রোববার ওই দোকানে স্যান্ডউইচ কিনতে যান ৩৬ বছর বয়সী একজন ক্রেতা। স্যান্ডউইচ নিয়ে ঝামেলা শুরু হয় দোকান কর্মচারীর সঙ্গে। তখনই পকেট থেকে বন্দুক বের করে গুলি চালান ওই ব্যক্তি। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ২৬ বছর বয়সী ওই কর্মচারী। পাল্টা গুলি চালান দোকানের ম্যানেজারও। ততক্ষণে ওই ক্রেতা সটকে পড়েন। পরে পুলিশ তাকে আটক করে।

দোকানের মালিক উইলি গ্লেন জানান, ‘কেউ বিশ্বাস করবে কি না জানি না, স্যান্ডউইচে বেশি মেয়োনিজ ছিল। এটি নিয়েই তর্ক হয়।’

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের ৩০ বছরের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বন্দুক নিয়ন্ত্রণ বিলে স্বাক্ষর করেছেন প্রেসিডেন্ট জো বাইডেন। এর আগে যুক্তরাষ্ট্রের কংগ্রেসে পাস হয় এই বিল। মার্কিন কংগ্রেসে পাস হওয়া বিলে তরুণ ক্রেতাদের কাছে অস্ত্র বিক্রির আগে তাদের অতীত ইতিহাস ভালোভাবে খতিয়ে দেখা এবং হুমকি হিসেবে বিবেচিত ব্যক্তিদের কাছ থেকে অস্ত্র সরিয়ে নিতে রাজ্যগুলোকে উৎসাহিত করার কথা রয়েছে এই বিলে।

বন্দুক হামলার ঘটনা বেড়ে গেছে যুক্তরাষ্ট্রজুড়ে। বিশেষ করে গত মাসে নিউইয়র্কের বাফেলোর একটি সুপারমার্কেটে, টেক্সাসের উভালদে একটি প্রাথমিক বিদ্যালয়ে বন্দুক হামলায় অন্তত ৩১ জন নিহত হওয়ার পর নড়েচড়ে বসে মার্কিন প্রশাসন। তারপরও বন্দুক হামলা কমবে বলে সংশয় প্রকাশ করছেন অপরাধ বিশ্লেষকরা।

সূত্র: ইয়াহু নিউজ

এসএনআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]