মাঝ আকাশে প্লেনে আগুন-আতঙ্ক, জরুরি অবতরণ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:২৫ পিএম, ০২ জুলাই ২০২২
ছবি: সংগৃহীত

মাঝ আকাশে প্লেনে আতঙ্ক ছড়িয়ে পড়ে ভারতের স্পাইস জেটের একটি ফ্লাইটে। প্লেনটি তখন মাটি থেকে পাঁচ হাজার ফুট ওপরে। পরে প্লেনটি জরুরি অবতরণ করে। জবলপুরগামী স্পাইস জেটের ওই প্লেনের কেবিনে হঠাৎ করেই ধোঁয়া ছড়িয়ে পড়তে দেখা যায়। পরে তড়িঘড়ি করে দিল্লিতে ফিরে আসে প্লেনটি। বার্তা সংস্থা এএনআই এ তথ্য নিশ্চিত করেছে।

স্থানীয় সময় শনিবার সকালে প্লেনের কেবিনে ধোঁয়া দেখতে পান ক্রু সদস্যরা। সে সময় মাটি থেকে প্লেনটির উচ্চতা ছিল প্রায় পাঁচ হাজার ফুট ওপরে। এরপরই দিল্লি-জবলপুরগামী প্লেনটিকে ফিরিয়ে আনা হয়। এটি নিরাপদেই দিল্লিতে অবতরণ করতে সক্ষম হয়েছে। যাত্রীরাও সুস্থ আছেন বলে নিশ্চিত করা হয়েছে।

মাত্র ১৫ দিন আগেই দিল্লিগামী স্পাইস জেটের একটি প্লেনে আগুন লাগার ঘটনা ঘটে। কিন্তু সে সময়ও প্লেনটি অল্পের জন্য রক্ষা পায় এবং কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। পাটনার জয়প্রকাশ নারায়ণ বিমানবন্দরের কাছে জরুরি অবতরণ করেছিল ওই প্লেনটি। সে সময় ওই প্লেনে ১৮৫ জন আরোহী ছিল। সবাইকে নিরাপদেই সরিয়ে নেওয়া সম্ভব হয়েছে।

টিটিএন/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]