পরকীয়ার জেরে ল্যাম্পপোস্টে বেঁধে বেধড়ক মারধর

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:২৬ পিএম, ০২ জুলাই ২০২২
প্রতীকী ছবি

বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে ল্যাম্পপোস্টে বেঁধে বেধড়ক মারধরের ঘটনা ঘটেছে। লাঠি, জুতাপেটা বাদ যায়নি কিছুই। ভিডিও তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরে।

জানা গেছে, পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার মনোহরপুরের বাসিন্দা এক তরুণের সঙ্গে কুলদহ গ্রামের এক গৃহবধূর দীর্ঘদিন ধরে প্রেম। বাড়িতে আসা যাওয়া লেগেই থাকতো তাদের।

স্থানীয়দের দাবি, বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন দুজন। শুক্রবার রাতে গৃহবধূর বাড়িতে যান ওই তরুণ। এসময় দুজনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পান স্থানীয়রা। এরপরই তাদের ঘিরে ধরে এলাকাবাসী। বসে সালিশিও। মোড়লদের নির্দেশ অনুযায়ী, দুজনকে ল্যাম্পপোস্টে বেঁধে ফেলা হয়। বেধড়ক মারধর করা হয় তাদের। লাঠি ও জুতো দিয়ে পেটানো হয়।

ওই ঘটনার ভিডিও করেন অনেকেই। তা নিমেষে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। তা নজরে আসে পুলিশেরও। এরপর তড়িঘড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তাদের উদ্ধার করে ক্ষীরপাই গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আপাতত চিকিৎসাধীন দুজন। এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। গ্রামের মাতব্বরদের নীতিকে মোটেও ভালো চোখে দেখছেন না অনেকেই।

এমএসএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]