পাকিস্তানে বাস খাদে পড়ে নিহত ১৯

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ০৩ জুলাই ২০২২
ছবি: সংগৃহীত

পাকিস্তানে একটি বাস খাদে পড়ে কমপক্ষে ১৯ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ১৪ জন। দেশটির পশ্চিমাঞ্চলের একটি ছোট শহরে ওই দুর্ঘটনা ঘটেছে। রোববার এক স্থানীয় কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেন। খবর এএফপির।

স্থানীয় কর্মকর্তা এজাজ জাফের এএফপিকে বলেন, রাওয়ালপিন্ডি থেকে কোয়েটা যাওয়ার পথে খাইবার পাখতুনখোয়া প্রদেশের দানিসারের কাছে একটি পিচ্ছিল রাস্তা থেকে বাসটি ছিটকে পড়ে।

পাকিস্তানে রক্ষণাবেক্ষণের অভাব, অসচেতনতা এবং চালকের বেপরোয়া আচরণের কারণে প্রায়ই ছোট বড় দুর্ঘটনা ঘটছে। গত মাসে বেলুচিস্তানে একটি মিনিবাস গিরিখাতে পড়ে কমপক্ষে ২২ জন নিহত হয়।

একদিন আগেই দেশটির উত্তর-পশ্চিমাঞ্চলের একটি মসজিদে লোডশেডিংকে কেন্দ্র করে তর্কের জেরে হামলায় দুইজন নিহত ও অন্তত ১১ জন আহত হয়।

আফগানিস্তানের সীমান্ত সংলগ্ন দেশটির আদিবাসী অধ্যুষিত লাক্কি মারওয়াত জেলার ইশাক খেল নামে একটি এলাকায় ওই ঘটনা ঘটে। জুমার নামাজ শেষে ফেরার সময় লোডশেডিং নিয়ে তর্ক হয় দুপক্ষের। এক পর্যায়ে শুরু হয় গোলাগুলি। এতে দুইজন নিহত এবং আরও অন্তত ১১ জন আহত হয়।

টিটিএন/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]