পরবর্তী নির্বাচনে প্রার্থী হওয়ার জোরালো ইঙ্গিত ট্রাম্পের

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ০৭ আগস্ট ২০২২
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হওয়ার জোরালো ইঙ্গিত দিয়েছেন। এ বিষয়ে শিগগিরই তিনি আনুষ্ঠানিক ঘোষণা দেবেন বলেও জানা গেছে। রোববার (৭ আগস্ট) ফক্স নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

টেক্সাসের কনজারভেটিভ পলিটিক্যাল অ্যাকশন কনফারেন্সে ফক্স নিউজের প্রশ্নের জবাবে ট্রাম্প বরাবরের মতোই বলেছেন, ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে লড়াই করার জন্য সিদ্ধান্ত নিয়েছেন।

ডোনাল্ড ট্রাম্প বলেন, এটা নিশ্চিতভাবেই দীর্ঘ সময় নয়, সময় খুব দ্রুত আসছে। আমি মনে করি মানুষ খুব খুশি হবে। কারণ আমাদের দেশ কখনই এই অবস্থানে ছিল না। আমারা সব কিছু হারিয়েছে।

সাবেক এই মার্কিন প্রেসিডেন্ট বলেন, আমেরিকা অভ্যন্তরীণ ও বৈদেশিক নীতির ক্ষেত্রে সংকটে রয়েছে। আফগানিস্তান থেকে বাইডেন যেভাবে সৈন্য প্রত্যাহার করেছে তাতে দেশের ভাবমূর্তি নষ্ট হয়েছে।

ট্রাম্প বলেন, আমাদের দেশ কখনোই এত খারাপ অবস্থানে ছিল না। আর্থিক ক্ষতি ও সেনাদের নিহত হওয়ার পাশাপাশি আমেরিকানরা এখন জিম্মি। এরকম সময় আগে কখনো ছিল না। প্রেসিডেন্ট প্রার্থীর বিষয়ে শিগগির আনুষ্ঠানিক ঘোষাণা আসবে বলেও উল্লেখ করেন তিনি।

এমএসএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।