বিয়ের আসরে ‘মারামারিতে’ জড়ালেন বর-কনে!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:১১ পিএম, ১০ আগস্ট ২০২২
ছবি: সংগৃহীত

বিয়ের অনুষ্ঠানে বিশ্বজুড়ে কতশত অদ্ভুত রীতিনীতি দেখা যায়। তার কোনো কোনোটি পালন করতে গিয়ে উদ্ভট কাণ্ডকারখানা ঘটানোর নজিরও কম নেই। সম্প্রতি এমনই একটি রীতি মানতে গিয়ে রীতিমতো সবার সামনে হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন বর-কনে। সামাজিক যোগাযোগামাধ্যমে ভাইরাল হয়েছে তার ভিডিও। ঘটনাটি ঘটেছে প্রতিবেশী দেশ নেপালে।

ভাইরাল সেই ভিডিও ক্লিপে দেখা যায়, বিয়ের পোশাকে মণ্ডপে বসে রয়েছেন বর ও কনে। কয়েক মুহূর্ত পরে তারা একজন আরেকজনকে খাবার খাইয়ে দেওয়ার রীতি পালন শুরু করেন। আর সেটি করতে গিয়েই তুমুল হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুজন। একপর্যায়ে কনে রীতিমতো বরের গায়ের ওপর উঠতে গিয়ে পাশে গড়িয়ে পড়ে যান। তবে সেসময় বরকে হাসিমুখেই দেখা যায়।

ইনস্টাগ্রামের ওই পোস্টে ৭০ হাজারের বেশি রিঅ্যাক্ট পড়েছে। মন্তব্য করেছেন বহু মানুষ।

একজন অবাক হয়ে লিখেছেন, কী ঘটছে এখানে? বিষয়টি ব্যাখ্যা করে আরেকজন বলেন, বর-কনে কে কাকে আগে খাওয়াতে পারে, এটি সেরকম একটি প্রতিযোগিতার রীতি। এরা শুধু একটু বেশিই করে ফেলেছে।

তৃতীয় এক ব্যক্তি মজা করে লিখেছেন, তারা অন্তত হোটেলে ফেরা পর্যন্ত অপেক্ষা করতে পারতো! চতুর্থ একজনের মন্তব্য, ভালোই, আজীবনের প্রতিশ্রুতি শুরুর এটিও একটি উপায়!

সূত্র: এনডিটিভি

কেএএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।