টেডি বিয়ারের ভেতর লুকিয়ে ছিল চোর!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:২৯ এএম, ১২ আগস্ট ২০২২
ছবি: সংগৃহীত

কয়েক মাস ধরে এক গাড়িচোরকে খুঁজছিল পুলিশ। সম্প্রতি তার বাড়িতে অভিযানও চালানো হয়। কিন্তু কিছুতেই খোঁজ মিলছিল না অভিযুক্তের। এমন সময় ঘরের কোণে পড়ে থাকা বিশালাকার একটি টেডি বিয়ারের দিকে নজর যায় এক পুলিশ কর্মকর্তার। ভালোভাবে লক্ষ্য করে দেখেন, পুতুলটি যেন শ্বাস নিচ্ছে মনে হলো! এরপর সেটি নাড়াচাড়া দিতেই বেরিয়ে আসে জলজ্যান্ত এক মানুষ। বলাবাহুল্য, এটিই সেই চোর!

সম্প্রতি যুক্তরাজ্যে ঘটেছে অদ্ভুত এই ঘটনা। গ্রেটার ম্যানচেস্টার রোচডেল পুলিশ ফেসবুকের এক পোস্টে এ তথ্য নিশ্চিত করেছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম মেট্রোর খবরে জানা যায়, গত মে মাসে একটি গাড়ি চুরির পর একইদিন পেট্রল পাম্প থেকে তেল নিয়ে টাকা না দিয়ে পালিয়ে যান জোশুয়া ডবসন নামে ১৮ বছর বয়সী এক তরুণ। এরপর থেকে তাকে খুঁজছিল পুলিশ।

সম্প্রতি স্পটল্যান্ডে জোশুয়ার বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। গোটা বাড়ি তন্ন তন্ন করেও তার খোঁজ মিলছিল না। হঠাৎ এক পুলিশ কর্মকর্তার চোখে পড়ে ঘরের এক কোণে থাকা একটি বড়সড় টেডি বিয়ারের দিকে। একটু ভাল করে লক্ষ্য করলেই মনে হয়, সেটি যেন বড় বড় শ্বাস ফেলছে!

পরে টেডি বিয়ারটি পরীক্ষা করে দেখা যায় এর নিচের দিকে খানিকটা অংশ ছেঁড়া। আর সেখান দিয়েই ভেতরে ঢুকে পালিয়ে ছিলেন জোশুয়া।

তবে শেষরক্ষা হয়নি। পুলিশের হাতে ধরা পড়েন তিনি। গাড়ি চুরি, লাইসেন্সবিহীন অবস্থায় গাড়িচালনা ও পেট্রল চুরির দায়ে নয় মাসের জেল হয়েছে ওই তরুণের।

কেএএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।