ঝুঁকি নিয়ে সাপের দংশন থেকে সন্তানকে বাঁচালেন মা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:২৭ পিএম, ১৩ আগস্ট ২০২২
ছবি: সংগৃহীত

মৃত্যুর হাত থেকে অল্পের জন্য ছেলেকে বাঁচালেন মা। ছেলেকে নিয়ে ঘরের সামনে নামছিলেন ওই নারী। শেষ সিঁড়ির গা ঘেঁষে তখন চার ফুটের একটি সাপ ধীর গতিতে এগোচ্ছিল। এসময় তাদের কারোরই চোখে পড়েনি যে, সিঁড়ির নীচে বিষধর একটি সাপ রয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা যায়, শেষ সিঁড়ি থেকে নেমে উঠানে পা দিতেই সাপটির মাথার ওপর পা পড়ে শিশুটির। কিন্তু এসময় মাথা সরিয়ে নেয় সাপটি। তখনও ওই নারী ও তার ছেলের চোখে পড়েনি যে কত বড় বিপদ অপেক্ষা করছিল তাদের জন্য। ছেলেটি উঠানে নেমে ফের সিঁড়ির দিকে ঘুরতেই ছোবল মারার জন্য ফণা তোলে কোবরাটি।

সেই মুহূর্তে সাপটি মায়ের নজরে পড়তেই তিনি ছেলেকে টেনে সরিয়ে নেন। ঘটনাটি কর্নাটকের মান্ড্যর। গা শিউরে ওঠা এই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

এদিকে মায়ের এমন সাহসিকতা টুইটারে ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে। একজন ব্যবহারকারী বলেন, ছেলেটিকে টেনে আনতে যদি ১ সেকেন্ডও দেরি হতো, তাহলে এই কোবরা তাকে দংশন করতো। মায়ের ভালোবাসাকে আমার স্যালুট।

এমএসএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।