পুলিশকে গালিগালাজ করতে ১২ হাজার বার ফোন!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ১৯ আগস্ট ২০২২
প্রতীকী ছবি

গালাগালি করার জন্য ফোন করতেন এক নারী। ফোন দিয়েই কর্মকর্তাদের গালাগালি শুরু করতেন। জরুরি নম্বরের অপপ্রয়োগের অভিযোগে ওই নারীকে এরই মধ্যে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার। পুলিশ জানিয়েছে, পিনেলাস কাউন্টির বাসিন্দা কার্লা জেফারসন প্রায় দিনই ৯১১-তে ফোন করতেন। কর্মকর্তারা ফোন তুলতেই তাদের অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতেন। গত আট মাসে কার্লা ১২ হাজার ৫১২ বার ফোন করেছেন। আর গালাগালিও করেছেন।

সেন্ট পিটার্সবার্গ পুলিশের মুখপাত্র ইয়োলান্ডা ফার্নান্ডেজ ফক্স ১৩-কে বলেছেন, এটা এমন বিষয় নয় যে, ফোন করে পুলিশকে দু’দিন গালাগাল দিলাম। এই নারী সব সীমা ছাড়িয়ে গিয়েছেন।

ফার্নান্ডেজ জানান, গত মাসে একবার ২৪ ঘণ্টায় ৫১২ বার ফোন করেছেন তিনি। প্রথমে তার সঙ্গে খুব ভদ্র ভাবেই কথা বলতেন কর্মকর্তার। কিন্তু ক্রমশ তার হেনস্থা করার সীমা ছাড়িয়ে যাচ্ছিল, আর সে কারণেই তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়েছে।

সূত্র: ফক্স নিউজ

এমএসএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।