বিদ্যুতের খাম্বার ওপর বিধ্বস্ত হওয়ার পর ঝুলে গেলো প্লেন

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:০৬ পিএম, ২৮ নভেম্বর ২০২২
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে একটি ছোট প্লেন বিদ্যুতের খাম্বার ওপর বিধ্বস্ত হয়েছে। এসময় প্লেনটি ভূমি থেকে একশ ফুট ওপরে খাম্বার সঙ্গে ঝুলে থাকতে দেখা যায়। সোমবার (২৮ নভেম্বর) দিনগত রাতে ঝুলে থাকা প্লেনটি থেকে দুজনকে উদ্ধার করা হয়েছে। খবর এনবিসি নিউজের।

মন্টগোমারি কাউন্টি ফায়ার ডিপার্টমেন্টের কর্মকর্তারা জানিয়েছেন, ওই দুজন গুরুতর আহত হয়েছেন। তবে তারা আশঙ্কামুক্ত। উদ্ধারের পরই তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মেরিল্যান্ডের পুলিশ ও অন্য কর্মকর্তারা জানিয়েছেন, প্লেনটি বিধ্বস্ত হওয়ার পর ওই দুজন জরুরি নম্বরে যোগাযোগ করে উদ্ধারের অপেক্ষা করছিলেন। এরপর মনে করা হয়, তারা দুজনই অক্ষত রয়েছেন।

কিন্তু কর্তৃপক্ষ সোমবার সকালের দিকে জানায়, প্লেনটি খাম্বার সঙ্গে ধাক্কা খাওয়ায় তারা শারীরিকভাবে আহত হন।

কর্মকর্তারা জানিয়েছেন, তাদের উদ্ধার করা অনেক কঠিন ছিল। কারণ ধ্বংসাবশেষের কাছাকাছি যে কোনো বিদ্যুতের লাইন সরাসরি পরীক্ষা করা দরকার হয়, যাতে এটি উদ্ধারকারীদের বা প্লেনে থাকা দুজনের ক্ষতি না হয়।

সেনা ও ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশনের তথ্য অনুযায়ী, এক ইঞ্জিন বিশিষ্ট মুনি এম২০জে প্লেনটি মন্টগোমারি কাউন্টি এয়ারপার্ক থেকে প্রায় ৪ মাইল উত্তর-পশ্চিমে বিকেলে ৫টা ৪০ মিনিটের দিকে আছড়ে পড়ে।

এমএসএম

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।