দিল্লিতে তলোয়ার নিয়ে পুলিশের গাড়িতে হামলা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৩ এএম, ২৯ নভেম্বর ২০২২

ভারতে আলোচিত শ্রদ্ধা হত্যাকাণ্ডের আসামি আফতাব পুনাওয়ালাকে বহন করা পুলিশ ভ্যানে হামলার ঘটনা ঘটেছে। সোমবার (২৮ নভেম্বর) স্থানীয় সময় সন্ধ্যায় দিল্লিতে ফরেন্সিক পরীক্ষাগারের বাইরে ওই হামলা চালানো হয়। হামলার ওই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এতে দেখা যায়, খোলা তলোয়ার নিয়ে বেশ কয়েকজন লোক পুলিশের গাড়িতে হামলা চালাচ্ছে।

পরে দিল্লি পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তারা জানিয়েছে, শ্রদ্ধাকে নৃশংসভাবে হত্যা করায় আফতাবের ওপরই হামলা করতে চেয়েছিলেন তারা। তাদের দাবি, শ্রদ্ধা হত্যার সুবিচার করতে হবে। তবে আফতাবের কোনো ক্ষতি হয়নি বলে নিশ্চিত করে পুলিশ।

দিল্লিতে তলোয়ার নিয়ে পুলিশের গাড়িতে হামলা

তবে এ ঘটনায় এখনও মামলার খবর পাওয়া যায়নি।

সম্প্রতি শ্রদ্ধা হত্যাকাণ্ড নিয়ে উত্তপ্ত ভারতের রাজধানী দিল্লি। ডেটিং অ্যাপের মাধ্যমে পরিচয় ও পরে প্রেমের সম্পর্কে জড়ান শ্রদ্ধা ও আফতাব পুনাওয়ালা। অভিযোগ উঠেছে, সেই শ্রদ্ধাকেই হত্যা করে ৩৫ টুকরো করে সেগুলো নিজের ঘরের ফ্রিজে রেখে দিয়েছিলেন আফতাব। পরে সেগুলোকে বিভিন্ন স্থানে ফেলে দিয়ে আসেন তিনি। এ ঘটনায় এখনও তদন্ত করছে পুলিশ।

এ হত্যাকাণ্ডের পর তীব্র প্রতিবাদের ঝড় উঠে দেশজুড়ে। শ্রদ্ধার হত্যাকারীর কঠোর শাস্তি দাবি করেন ক্ষুব্ধ লোকজন।

সূত্র: এনডিটিভি

এসএনআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।