সিজোফ্রেনিয়া রোগীর পেট থেকে বের করা হলো ১৮৭ মুদ্রা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ৩০ নভেম্বর ২০২২
প্রতীকী ছবি

ভারতের কর্ণাটকে সিজোফ্রেনিয়া রোগীর পেট থেকে ১৮৭টি মুদ্রা বের করা হয়েছে। একটি হাসপাতালে চিকিৎসা নিতে গিয়েছিলেন তিনি। এরপর তার পেটে মুদ্রার অস্তিত্ব পায় ডাক্তাররা। এক পর্যায়ে ডাক্তারদের সফল চেষ্টায় ওই রোগীর পাকস্থলী থেকে মুদ্রাগুলো বের কর হয়। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়, ৫৭ বছর বয়সী ওই ব্যক্তি সিজোফ্রেনিয়ার মতো মানসিক রোগে ভুগছিলেন। সম্প্রতি অবচেতন মনে এগুলো খেয়েছেন।

ডাক্তার ঈশ্বর কালবুর্গি বলেন, রাইচুর জেলার দিয়ামাপ্পা নামের ওই ব্যক্তি পেটে ব্যথা নিয়ে বগালকোটের হানাগাল শ্রী কুমারেশ্বর হাসপাতাল ও গবেষণা কেন্দ্রে গিয়েছিলেন। সেখানে পরীক্ষা করে দেখা যায় তার পেটে অনেক মুদ্রা রয়েছে।

তিনি বলেন, যদি তার পেটে একটি মুদ্রা থাকতো তাহলে এন্ডোস্কপি করে সরানো যেতো। কিন্তু ভুক্তভোগীর পেটে অনেক মুদ্রা থাকায় অপারেশন করতে হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, রোগীর অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। ডাক্তার ঈশ্বর কালবুর্গি বলেন, এটা আমার চাকরি জীবনে নজিরবিহীন ঘটনা।

এমএসএম

 

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।