পরকীয়ার বলি: অল্প অল্প করে বিষ খাইয়ে স্বামীকে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৩ এএম, ০৪ ডিসেম্বর ২০২২
প্রতীকী ছবি

পরকীয়ার জেরে ভারতের মুম্বাইয়ে ঘটেছে অস্বাভাবিক একটি ঘটনা। কথিত প্রেমিকসহ ষড়যন্ত্র করে স্বামীকে অল্প অল্প করে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। মামলার পর তাদের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, মুম্বাইয়ের বাসিন্দা কমলাকান্তের মা পেটের অসুখে কয়েকদিন আগে মারা যান। এ ঘটনার পরপরই দেখা যায় কমলকান্তও পেটের অসুখে ভুগছেন। তার শারীরিক অবস্থারও অবনতি হয় দ্রুতগতিতে। পরে মুম্বাইয়ের একটি হাসপাতালে নেওয়া হয় তাকে। চিকিৎসকরা পরীক্ষা করে দেখতে পান, কমলকান্তের রক্তে আর্সেনিক ও থ্যালিয়ামের পরিমাণ অস্বাভাবিক মাত্রায় বেশি। গত ১৯ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করে পুলিশ। ঘটনাটি নিয়ে মুম্বাই পুলিশের অপরাধদমন শাখার একটি টিম তদন্তে নামে। গ্রেফতার করা হয় কমলাকান্তের স্ত্রী কবিতা ও তার কথিত প্রেমিক হিতেশকে।

তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

কবিতা ঘটনার কথা স্বীকার করে বলেন, তিনি তার স্বামীর খাবারে প্রতিদিন একটু একটু করে বিষ মিশিয়ে দিতেন। কমলাকান্তের মায়ের মৃত্যুতেও তাদের হাত রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ।

সূত্র: আনন্দবাজার

এসএনআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।