উত্তেজনায় টিভি ভাঙলেন আর্জেন্টিনা সমর্থক

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২
ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে হেরে গিয়েছিল ফেভারিট আর্জেন্টিনা। ফলে দ্বিতীয় ম্যাচে লিওনেল মেসিদের ওপর ছিল ব্যাপক চাপ- জিতলে দ্বিতীয় রাউন্ডে ওঠার সম্ভাবনা, হারলেই বিদায়। এ অবস্থায় গত ২৬ নভেম্বর মেক্সিকোর মুখোমুখি হয় আলবিসেলেস্তারা। চাপ সামলে সেই ম্যাচ ২-০ গোলে জেতে আর্জেন্টিনা। গোল করেন ফুটবলের বিস্ময় বালক মেসিও। এ নিয়ে স্বভাবতই উচ্ছ্বাসিত ছিলেন তার ভক্তরা। কিন্তু সেই উত্তেজনা মাত্রাতিরিক্ত হয়ে গেলে কী বিপত্তি হতে পারে তা হাঁড়ে হাঁড়ে বুঝতে পেরেছেন এক সমর্থক।

এবারের বিশ্বকাপে মেসির প্রথম গোল উদযাপনের উত্তেজনায় সামনে থাকা টেলিভিশনই ভেঙে ফেলেছেন গ্যাব্রিয়েল নামে ওই ব্যক্তি। এ ঘটনার ভিডিও টিকটকে শেয়ার করেছেন তার প্রেমিকা মিমি।

সেদিন আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্স থেকে টিভিতে খেলা দেখছিলেন গ্যাব্রিয়েল ও মিমি। ভিডিওতে দেখা যায়, মেসির নাম লেখা ১০ নম্বর জার্সি পরে টিভির খুব কাছে দাঁড়িয়ে রয়েছেন গ্যাব্রিয়েল।

jagonews24

এসময় বাঁ পায়ের জোরালো শটে গোল করেনে আর্জেন্টাইন সুপারস্টার। তা দেখে আর নিজেকে সামলাতে পারেননি গ্যাব্রিয়েল। হাত-পা ছুঁড়ে চিৎকার করে গোল উদযাপন করতে থাকেন তিনি।

কিন্তু হঠাৎ তার হাত গিয়ে লাগে টিভিতে। সঙ্গে সঙ্গে বন্ধ হয়ে যায় সেটি। ঠিক কীভাবে কী হয়ে গেলো বুঝতে পারছিলেন না গ্যাব্রিয়েল। অবাক হয়ে নিজের হাতের দিকে তাকিয়ে থাকেন কিছুক্ষণ। এসময় তার প্রেমিকাকে স্প্যানিশ ভাষায় বলতে শোনা যায়, ‘কী করলে? কী করলে? ভেঙে ফেললে?’

পরে মিমি অনলাইনে লেখেন, ‘আমরা খেলা দেখছিলাম। হঠাৎ আমার প্রেমিক পাগল হয়ে যায়। কারণ মেক্সিকোর বিপক্ষে গোল করেছিলেন মেসি। হা হা হা, প্রথম গোলের পর সে (গ্যাব্রিয়েল) সব ভেঙে ফেলেছে।’

ওই ম্যাচে পরে আরও একটি গোল দিয়ে পূর্ণ তিন পয়েন্ট জিতে নেয় আর্জেন্টিনা। তৃতীয় ম্যাচে পোল্যান্ডকেও ২-০ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠে তারা এবং সেখানে অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে মেসি বাহিনী।

আগামী ৯ ডিসেম্বর কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের মুখোমুখি হবে আর্জেন্টিনা। টানা ৩৬ বছরের খরা কাটিয়ে তারা এবার বিশ্বকাপের শিরোপা জিতবে কি না তা জানতে আপাতত অপেক্ষা ছাড়া উপায় নেই!

সূত্র: ডেইলি মেইল
কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।