অস্ত্রোপচার চলাকালে ফুটবল বিশ্বকাপের ম্যাচ দেখলেন রোগী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ০৮ ডিসেম্বর ২০২২
সংগৃহীত

কাতারে চলছে ফুটবল বিশ্বকাপ। সারা বিশ্বের মানুষ ফুটবল জ্বরে আক্রান্ত। পছন্দে দলকে সমর্থন করার পাশাপাশি সবারই নজর টেলিভিশনের পর্দায়। রুদ্ধশ্বাস ম্যাচের সেরা গোল কোনোভাবেই মিস করা যাবে না! ফুটবল বিশ্বকাপ চলাকালীন এমনই এক ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ঘটনাটি ঘটেছে পোল্যান্ডে।

ছবিটি শেয়ার করেছেন ভারতীয় সাংবাদিক আনন্দ মাহিন্দ্রা। ছবিতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি অপারেশন টেবিলে শুয়ে রয়েছেন। চিকিৎসকরা অস্ত্রোপচার করতে ব্যস্ত। সেই সময়ে ওই ব্যক্তির চোখ টেলিভিশনের পর্দায় স্থির। অপারেশনের সময় তিনি ফিফা বিশ্বকাপের একটি ম্যাচ দেখছিলেন।

একজন ফুটবল ভক্ত তার প্রিয় দলের ম্যাচের জন্য ঠিক কতটা মুখিয়ে থাকেন তা জানতে চাইলে এই ভাইরাল ছবিটি আপনাকে দেখতেই হবে।

ভাইরাল ছবি দেখে চমকে গিয়েছেন আনন্দ মাহিন্দ্রাও। তিনি ছবিটি শেয়ার করেছেন এবং ফিফা বিশ্বকাপ আয়োজকদের দিকে একটি প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন।

টুইটারে ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, আপনারা কি মনে করেন না যে এই ব্যক্তি একটি ট্রফি পাওয়ার যোগ্য?

এর জাবাবে একজন ব্যবহারকারী লিখেছেন, ওই ব্যক্তির সঙ্গে ডাক্তারও ট্রফি পাওয়ার সমান দাবিদার। কারণ তিনি ম্যাচ নিয়ে অপারেশন চলাকালীন একটুও বিরক্তি প্রকাশ করেননি।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।