সিগারেট না পাওয়ায় রাগে পেট্রোল পাম্পে আগুন! (ভিডিও)


প্রকাশিত: ০৩:২৩ পিএম, ১৬ এপ্রিল ২০১৬

‘রাগ মানুষের ধ্বংসের কারণ’ কিংবা ‘রেগে গেলেন তো হেরে গেলেন’ এ রকম নীতিবাক্য কিংবা প্রবাদ কী আর রাগের সময় মনে থাকে? এই রাগের কারণেই কত কিছু ধ্বংস করছে মানুষ। এ রকম একটি ঘটনা ঘটেছে ইসরায়েলে।

এক নারী তার সঙ্গীকে নিয়ে ভ্রমণে বের হয়েছেন। এক পেট্রোল পাম্পের কাছে পৌঁছে গাড়ি থামালেন। পরে গাড়ি থেকে নেমে ওই নারী তার পুরুষ সঙ্গীর কাছে সিগারেট চেয়েছিলেন। কিন্তু পেট্রোল পাম্পের ভেতর সিগারেট দিতে রাজি হয়নি তার সেই সঙ্গী। আর এতেই যা করে বসলেন ওই নারী তা হয়তো তার সঙ্গী একবারের জন্যও ভাবতে পারেননি।

সিগারেট না দেওয়ায় পেছনের দিকে এগিয়ে গিয়ে ফিরে আসেন তেলের পাম্পের পাইপের কাছে। এরপর ওই নারী পকেট থেকে ম্যাচের কাঠি বের করে যেখানে তেল ঢালা হচ্ছিল, সেখানে আগুন ধরিয়ে দেন। মুহূর্তে সেই আগুন দাবানলের মত পুরো পেট্রোল পাম্পে ছড়িয়ে পড়ে। গাড়িও পুড়ে ছাই হয়ে যায়।

প্রথমে পেট্রোল পাম্পে আগুন লাগার কারণ জানা না গেলেও পরে বেরিয়ে আসে আসল ঘটনা। পাম্পের সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়, ওই নারী রেগে গিয়ে আগুন ধরিয়ে দিয়েছেন। দেখুন ভিডিও...



এসআইএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]