২৫০ মার্কেটিং পেশাজীবী নিয়ে উৎসব ৫ আগস্ট

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:০৯ পিএম, ০২ আগস্ট ২০২২

২৫০ জন মার্কেটিং পেশাজীবী নিয়ে ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের উদ্যোগে ‘ফুড অ্যান্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট’র ২য় সিজন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ৫ আগস্ট রাজধানীর ওয়েস্টিন হোটেলের গ্র্যান্ড বলরুমে এ উৎসব অনুষ্ঠিত হবে।

আয়োজকরা জানান, বিশ্বব্যাপী দাম বেড়ে যাওয়ায় খাদ্য ও পানীয়ের ক্ষেত্রে অনিবার্যভাবেই প্রভাব পড়েছে। ফলে মার্কেটিয়াররা নানাভাবে সমন্বয়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু এ সংকটের সামঞ্জস্য কীভাবে সম্ভব এবং টেকসই সমাধান কী—এ বিষয়কে কেন্দ্র করেই ফেস্টের আয়োজন করা হয়েছে।

এতে খাদ্য এবং পানীয় ব্যবসায়ের ক্ষেত্রে নতুন পণ্য, পণ্যের মূল্য, বৈশ্বিক এবং স্থানীয় প্রতিযোগিতা, কমিউনিকেশন স্ট্র্যাটেজি, ট্রেড, কনজ্যুমার প্রোমশন, সাপ্লাই চেইন, বাজার গবেষণা, ভোক্তাদের আচরণ, খাদ্যপণ্যের প্রচলিত আইন এবং প্রয়োগ, প্যাকেজিং, আমদানি-রপ্তানি, স্বাস্থ্যকর ও অলটারনেটিভ খাদ্যপণ্য, ডিজিটাল মিডিয়া, মার্কেট অ্যাক্টিভেশনসহ গুরুত্বপূর্ণ নানা মার্কেটিং অনুষঙ্গ থাকবে।

চলমান চ্যালেঞ্জ এবং সম্ভাবনা মাথায় রেখে বিষয়গুলো নিয়ে কথা বলবেন দেশের খাদ্য এবং পানীয় কোম্পানিগুলোর প্রধান নির্বাহী, প্রধান বিপণন কর্মকর্তা, প্রধান ব্র্যান্ড কর্মকর্তা, বিক্রয় কর্মকর্তা, সাপ্লাই চেইন প্রধান, বাজার গবেষক, রেগুলেটরি কর্মকর্তা, কমিউনিকেশনের পেশাজীবীরা।

অংশগ্রহণকারীদের জন্য নেটওয়ার্কিং, আলোচনা, ইনসাইটের পাশাআশি, গুডি ব্যাগ, সার্টিফিকেট, স্ন্যাক্স, বুফে ডিনারের ব্যবস্থা থাকবে। উৎসব সম্পর্কে জানতে ফোন করতে পারেন ০১৫১১১১১০০১ অথবা ০১৭১১১০৪৫৯১ নম্বরে। বিস্তারিত জানা যাবে ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের ফেসবুক পেজে।

এসইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।