আমিরাতে বাংলাদেশিদের কাজের সুযোগ দিচ্ছে ইমার্জিং ওয়ার্ল্ড

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:৪২ পিএম, ২৪ অক্টোবর ২০২০

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশিদের জন্য কর্মসংস্থান তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে দেশটিতে প্রাণ-এর একমাত্র আমদানিকারক প্রতিষ্ঠান ‘ইমার্জিং ওয়ার্ল্ড’। করোনার কারণে কাজ হারানো এবং সেখানে গিয়ে কাজ না পাওয়া এমন ২০০ বাংলাদেশিকে নিয়োগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

এরই মধ্যে ১৭০ জন প্রবাসী বাংলাদেশিকে নিয়োগ দিয়েছে বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-এর এই আমদানিকারক প্রতিষ্ঠান। আরও ৩০ জনকে নিয়োগ দেয়ার প্রক্রিয়া চলছে। আরব আমিরাতে প্রাণ-এর বিভিন্ন পণ্য বিপণনে তারা কাজ করবেন।

আরব আমিরাতে ইমার্জিং ওয়ার্ল্ড-এর ব্যবস্থাপনা পরিচালক হাসান মাহবুব বলেন, করোনার কারণে আমিরাতে অনেক বাংলাদেশি কর্মী কাজ হারিয়েছেন। এছাড়া অনেকে এই সময়ে বাংলাদেশ থেকে এসে কাজ না পেয়ে অসহায় দিন পার করছেন। আমরা তাদের শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী প্রাণ-এর বিভিন্ন পণ্য বিপণন ও সরবরাহের কাজে নিয়োগ দিচ্ছি।

তিনি আরও বলেন, সংযুক্ত আরব আমিরাতে প্রাণ-এর পণ্য ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। এ কারণে আমাদের প্রতিষ্ঠানেও বেশি বেশি কর্মসংস্থানের সুযোগ তৈরি হচ্ছে। আশা করছি, আগামীতে আরও বাংলাদেশি অগ্রাধিকার ভিত্তিতে আমাদের প্রতিষ্ঠানে কাজ করার সুযোগ পাবেন।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক
বয়স : ৩০ বছর

পদের নাম : সেলসম্যান
শিক্ষাগত যোগ্যতা : এসএসসি
বয়স : ৩০ বছর

jagonews24

পদের নাম : ড্রাইভার
শিক্ষাগত যোগ্যতা : এসএসসি
বয়স : ৩৫ বছর

আগ্রহী প্রার্থীদের নিচের ঠিকানায় যোগাযোগ করতে বলা হয়েছে-
আবু বকর সিদ্দিক। মোবাইল নম্বর : ০৫৫৪৯৭০৯০১, ০৫৫২৪৩৭৩২৬, ০৫৫৪৯৭০৯১৮
অফিস : +৯৭১৬৭৪৪৫৯৩৬
ফ্যাক্স : +৯৭১৬৭৪২৪৫৭৯
আজমান ফ্রি জোন, সংযুক্ত আরব আমিরাত।
https://www.prgoverseas.com/

বিএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]