জাতীয় পার্টির আইনজীবীদের সঙ্গে ইফতার করবেন এরশাদ


প্রকাশিত: ০৮:৫২ এএম, ২৭ জুন ২০১৬

দেশের সর্বোচ্চ আদালত সু্প্রিম কোর্টে ইফতারিতে যাচ্ছেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হোসেইন মুহম্মদ এরশাদ। সোমবার সন্ধ্যায় সুপ্রিম কোর্টে নিজ দল জাতীয় পার্টির আইনজীবীদের সঙ্গে তিনি ইফতার করবেন বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন সংগঠনের আইনজীবী অ্যাডভোকেট মো. কলিম উল্লাহ মজুমদার।

তিনি বলেন, আইনজীবীরা জাতীয় পার্টির পক্ষ থেকে ইফতারের আয়োজন করেছে। অনুষ্ঠানে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও রাষ্ট্রপতি হোসেইন মুহম্মদ এরশাদ, তার ছোট ভাই দলের কো-চেয়ারম্যান জিএম কাদেরসহ আরও অনেক দলীয় নেতৃবৃন্দ অংশগ্রহণ করবেন।

এর আগে, দলের প্রধান হিসেবে পর-পর দুই বার ইফতার মাহফিলে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

সুপ্রীম কোর্টের প্রথম ইফতারির আয়োজক ছিলেন প্রধান বিচারপতির সুরেন্দ্র কুমার(এসকে)সিনহা। প্রধান বিচারপতির দাওয়াত পেয়ে রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। এর পর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ দেন।

বিএনপির আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে বেগম খালেদা জিয়া প্রথমে এবং পরে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজের আয়োজনে ইফতার মাহফিলে খালেদা জিয়া ইফতার করেন।
এবার রাজনৈতিক দলের তৃতীয় কোনও প্রধান নেতা এবং দলের প্রধান হিসেবে সু্প্রিমকোর্টে ইফতার করতে যাচ্ছেন হোসেইন মুহম্মদ এরশাদ।

এফএইচ/এআরএস/এবিএস