Jago News logo
Banglalink
ঢাকা, সোমবার, ০১ মে ২০১৭ | ১৮ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ

উত্তরা পূর্ব থানার এএসআইয়ের বিরুদ্ধে চার্জশিট


নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৭:২৪ পিএম, ২০ এপ্রিল ২০১৭, বৃহস্পতিবার
উত্তরা পূর্ব থানার এএসআইয়ের বিরুদ্ধে চার্জশিট

ছিনতাই চেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় রাজধানীর উত্তরা পূর্ব থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আলমগীর হোসেনসহ দুইজনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার ঢাকা মহানগর মুখ্য (সিএমএম) আদালতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক নুর আলম সিদ্দিকী এ চার্জশিট দাখিল করেন।

জানা গেছে, এর আগে ৬ এপ্রিল ঢাকা মহানগর মুখ্য (সিএমএম) আদালতে এএসআই আলমগীর হোসেনকে হাজির করে উত্তরা পূর্ব থানায় দ্রুত বিচার আইনে দায়ের করা মামলায় সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন ডিবি পুলিশের উপ-পরিদর্শক নুর আলম সিদ্দিকী। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সাজ্জাদুর রহমান দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। অপরদিকে মামলার অপর আসামি মাসুম বিল্লাহ ঢাকা মহানগর হাকিম নুরনবীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এর আগে ৫ এপিল তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ৫ এপ্রিল আসামিরা পরস্পর যোগসাজশে উত্তরা পূর্ব থানা এলাকায় জনৈক ইলিয়াস হোসেনের কাছ থেকে ১৮ হাজার ৮০০ মার্কিন ডলার ছিনতাইয়ের চেষ্টা করেন। ওই ঘটনায় ইলিয়াস হোসেন উত্তরা পূর্ব থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা করেন।

জেএ/আরএস/ওআর/আরআইপি

আপনার মন্তব্য লিখুন...