ইডেনছাত্রী লাভলীর জামিন আবেদন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৪ পিএম, ২২ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০১:১৭ পিএম, ২২ জানুয়ারি ২০১৮
ইডেনছাত্রী লাভলীর জামিন আবেদন নামঞ্জুর
ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের পেছনের গেটের বিপরীতে সাবেক প্রেমিক আলামিন হোসেনকে (২৫) ছুরিকাঘাতকারী ইডেন কলেজছাত্রী লাভলী ইয়াসমিন মিতার জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম এ কে এম মঈদ উদ্দিন সিদ্দিকী তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

এদিন লাভলীর আইনজীবী নজরুল ইসলাম সরদার তার পক্ষে জামিন শুনানি করেন। জামিন শুনানিতে তিনি বলেন,আলামিন দুই বছর ধরে লাভলীকে মোবাইল ফোনে উত্যক্ত করতেন। তিনি ইডেন কলেজের মাস্টার্সের ছাত্রী। উত্যক্তের কারণে এ ধরনের ঘটনা ঘটেছে।

অপরদিকে আলামিনের আইনজীবী লাভলীর জামিন আবেদন নামঞ্জুর করার আবেদন জানান। উভয় পক্ষের শুনানি শেষে আদালত লাভলীর জামিন আবেদন নামঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার লাভলীকে ঢাকা মহানগর হাকিম (সিএমএম) আদালতে লাভলীকে হাজির করে পুলিশ।

ওইদিন শাহবাগ থানায় দায়ের করা হত্যাচেষ্টা মামলায় তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। অপরদিকে লাভলীর আইনজীবী জামিনের আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম মাহমুদুল হাসান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন জামিন শুনানির জন্য আজকের দিন ধার্য করেছিলেন।

গত বুধবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের পেছনের গেটের বিপরীতে আলামিনকে ছুরিকাঘাত করেন লাভলী।

নাম প্রকাশে অনিচ্ছুক লাভলীর এক সহপাঠী জাগো নিউজকে জানান, মিতা ভালো মেয়ে। ইডেনের বাংলা বিভাগের যে কাউকে জিজ্ঞেস করলেই তা জানতে পারবেন। হয়ত কোনো কারণে প্রতারিত হয়ে সে এমনটা করেছে।

লাভলী ইয়াসমিন মিতার ঝিনাইদহের মেয়ে বলে জানা গেছে।

জেএ/এনএফ/এমএস