নাশকতার মামলায় বিএনপি নেতা তৈমুর আলমের জামিন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮

নাশকতার অভিযোগে করা এক মামলায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের আগাম জামিন মঞ্জুর করেছেন হাইকোর্ট। পুলিশের রিপোর্ট না দেয়া পর্যন্ত আদালত তার এই জামিন মঞ্জুর করেছেন বলে তিনি নিজে জানিয়েছেন।

অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার জাগো নিউজকে জানান, আদালতে উপস্থিত হয়ে আগাম জামিন আবেদন করার পর মঙ্গলবার হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কৃষ্ণা দেবনাথের সমন্বয়ে গঠিত বেঞ্চ জামিন মঞ্জুর করে আদেশ দেন।

আদালতে তৈমুর আলম খন্দকারের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট জয়নুল আবেদীন, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, ব্যারিস্টার মারিয়াম খন্দকার ও অ্যাডভোকেট শাহ হোসেন।

বোমা মারার অভিযোগে চলতি বছরের ৪ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ মডেল (সদর) থানায় দায়ের করা মামলায় আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন তিনি।

প্রসঙ্গত, এর আগে গত ২৩ জানুয়ারি তৈমুর আলম খন্দকারকে নারায়ণগঞ্জ শহরের আদালতপাড়া থেকে অপর একটি নাশকতার মামলায় গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সদর থানার নাশকতার দুটি মামলায় গ্রেফতারি পরোয়ানা ও নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় একাধিক নাশকতার মামলা রয়েছে। পরে হাইকোর্ট থেকে জামিন নিয়ে তিনি মুক্তি পান।

এফএইচ/জেডএ/আইআই

আপনার মতামত লিখুন :