প্রতিক্ষেত্রে সংযমের পরিচয় দিতে হবে : প্রধান বিচারপতি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৮ পিএম, ২২ মে ২০১৮

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, সমাজের প্রতিটিক্ষেত্রে আমাদের সংযমের পরিচয় দিতে হবে। আমরা যতই সংযমের পরিচয় দেব ততই রোজার মূল উদ্দেশ্যে সাধিত হবে।

মঙ্গলবার সন্ধ্যায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আইনজীবী সমিতি মিলনায়তনে আয়োজিত এই ইফতার পূর্বআলোচনায় প্রধান বিচারপতি বলেন, রমজান মাস সংযমের মাস। এ মাসে আমরা যতই সংযমের পরিচয় দেব ততই রোজার মূল উদ্দেশ্যে সাধিত হবে।

তিনি বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ইফতার মাহফিল আয়োজন করে মহৎ কাজ করেছে। আইনজীবীরা এত ব্যস্ততার মধ্যেও এই ইফতার মাহফিলে শরিক হয়েছেন। এজন্য আমি সবাইকে ধন্যবাদ জানাই। এতগুলো মানুষের ইফতারে অংশ নিয়েছেন। এখানে যে দোয়া হবে তা আল্লাহর দরবারে কবুল হবে বলে আমি আশাবাদী।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীনের সভাপতিত্বে ইফতার পূর্ববর্তী আলোচনা অনুষ্ঠান সঞ্চালনা করেন সমিতির সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

আইনজীবীদের মধ্যে সাবেক স্পিকার ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, ব্যারিস্টার নাজমুল হুদা, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সমিতির সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট সাইফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এফএইচ/জেএইচ/এমএস

আপনার মতামত লিখুন :