প্রধান বিচারপতির ইফতারে রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ২৪ মে ২০১৮ | আপডেট: ০৯:৩৭ পিএম, ২৪ মে ২০১৮

বাংলাদেশ সুপ্রিম কোর্ট জাজেস কমপ্লেক্সে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের ইফতার পার্টিতে যোগ দেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। রাষ্ট্রপতি ইফতার অনুষ্ঠানস্থলে পৌঁছালে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন ও আইনমন্ত্রী আনিসুল হক তাকে স্বাগত জানান।

এ সময় বিচারক, সিনিয়র আইনজীবী এবং সুপ্রিম কোর্টের সংশ্লিষ্টদের বিভিন্ন টেবিলে যান এবং তাদের সঙ্গে কুশল বিনিময় করেন রাষ্ট্রপতি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। আপিল বিভাগের ও হাইকোর্ট বিভাগের বিচারপতি, সুপ্রিম কোর্টে জ্যেষ্ঠ আইনজীবী ও সাংবাদিকদের সঙ্গে কুশল বিনিময় করেন রাষ্ট্রপতি।

ইফতারের আগে জাতির অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সুপ্রিম কোর্ট জামে মসজিদের খতিব মোনাজাত পরিচালনা করেন।

ইফতারে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, মন্ত্রিসভার সদস্য, সাবেক প্রধান বিচারপতিরা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আইনমন্ত্রী আনিসুল হক, বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান আবদুল বাসেত মজুমদার, আওয়ামী লীগের আইন সম্পাদক শ. ম রেজাউল করিম, অ্যাটর্নি জেনারেল, তিন বাহিনী প্রধান, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নেতারা, উচ্চপদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তা ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, সাবেক স্পিকার জমির উদ্দীন সরকার, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন, সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, ল’ রিপোর্টার্স ফোরামের সভাপতি সাঈদ আহমেদ খান, সাধারণ সম্পাদক হাসান জাবেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এফএইচ/এএইচ/জেআইএম