খিলগাঁওয়ে রাজমিস্ত্রি রুবেল হত্যায় দুইজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ১৪ মার্চ ২০১৯

রাজধানীর খিলগাঁও এলাকায় রাজমিস্ত্রি রুবেল (২৯) হত্যার ঘটনায় গ্রেফতার আলামিন ও শামিমের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১৪ মার্চ) উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম জিয়াউর রহমান এ আদেশ দেন।

তাদের দুইজনকে আজ ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার মূল রহস্য উদঘাটনের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার ইন্সপেক্টর (অপারেশন) জাহাঙ্গীর কবীর খান। অপরদিকে আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিলপূর্বক জামিনের আবেদন করেন।

গত মঙ্গলবার (১২ মার্চ) রাতে খিলগাঁও এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব-৩ এর একটি দল। তার আগে গত সোমবার দুপুরে খিলগাঁও ইদারকান্দি এলাকা থেকে রুবেলের (২৯) মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের ভগ্নীপতি শামসুল হক জানান, রুবেল রাজমিস্ত্রির কাজ করতেন। রোববার রাত সাড়ে ১২টার দিকে সে বাসা থেকে বের হয়। এর কয়েক ঘণ্টা পর বাড়ির অদূরেই বায়তুল জান্নাত জামে মসজিদের পশ্চিম পাশের রাস্তায় তার মরদেহ পাওয়া যায়। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে নিশ্চিত নন।

খিলগাঁও থানার এসআই রুহুল আমিন মরদেহের সুরতহাল প্রতিবেদন করেন। প্রতিবেদনে তিনি উল্লেখ করেন, রুবেলের মাথার পিছনে থেতলানো ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে।

জেএ/আরএস/এমকেএইচ