মহসিন হত্যা : কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্য রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০১৯
নিহত মহসিন

রাজধানীর মোহাম্মদপুরে ‘ফিলিম জিরঝির’ গ্যাংয়ের দলনেতা মহসিন হত্যায় জড়িত থাকার অভিযোগে মূল অভিযুক্তসহ ‘আতঙ্ক’ ও ‘পাটোয়ারী’ গ্যাংয়ের পাঁচ সদস্যের বিরুদ্ধে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৯ সেপ্টেম্বর) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার রহস্য উদঘাটনের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক ফারুক হোসেন। অপরদিকে তাদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম প্রত্যেকের বিরুদ্ধে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- মিজানুর রহমান (১৬), মমিন শিকদার (১৭), আব্দুল মালেক ওরফে মুন্না (১৬), মনির হোসেন (১৬) ও জাহিদুল ইসলাম (১৮)।

গতকাল রোববার ভোরে বরিশাল ও ঢাকা মহানগরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। গত ৬ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম আদালতে কিশোর গ্যাং ‘আতঙ্ক’ গ্রুপের আসিফ ও রকি স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

গত ৪ সেপ্টেম্বর বিকেলে মোহাম্মদপুরে কিশোর গ্যাং সদস্যদের ছুরিকাঘাতে চাইল্ড হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলের দশম শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্র মহসিন (১৮) নিহত হন। ওই ঘটনায় আহত হন আরও তিনজন। ৫ সেপ্টেম্বর সকালে নিহত মহসিনের বড় ভাই ইউসুফ আলী বাদী হয়ে মোহাম্মদপুর থানায় ১৩ জনকে আসামি করে একটি মামলা করেন।

জেএ/এমএআর/পিআর