৭৬ কেজি গাঁজাসহ গ্রেফতার তিনজন কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯
ফাইল ছবি

রাজধানীর মহাখালী কাঁচা বাজার এলাকা থেকে ৭৬ কেজি গাঁজাসহ গ্রেফতার তিনজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। তারা হলেন-মো. মুজিব খান (২৮), সজিব মজুমদার সাজু (২৩) ও মো. রাব্বি রহমান বাপ্পী (২৫)।

রোববার (১৫ সেপ্টেম্বর) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় বনানী থানায় মাদক আইনে করা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে, তাদের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে শনিবার (১৪ সেপ্টেম্বর) রাজধানীর বনানী থানার অধীন মহাখালী কাঁচা বাজারের পশ্চিম পার্শ্বে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বিশেষ অভিযান চালিয়ে গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম। এ সময় তাদের হেফাজত থেকে একটি প্রাইভেটকারসহ ৭৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডিবিকে জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করতেন।

জেএ/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]