বাস চাপায় সঙ্গীতশিল্পী পারভেজ নিহত : চালক-সহকারী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯

রাজধানীর তুরাগ এলাকায় সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পিী ও সঙ্গীত পরিচালক মো. পারভেজ রবের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় ভিক্টর ক্লাসিক বাসের চালক-সহকারীকে দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আসামিরা হলেন- ভিক্টর বাসের চালক সুমন (২৮) ও একই বাসের সহকারী (কন্ডাক্টর) আক্তার হোসেন (২৯)।

শনিবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে নেয়া হয়। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এসআই রাশেদুল ইসলাম ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তার দুদিনের মঞ্জুর করেন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন মাসদাইর বাজার এলাকা থেকে চালক সুমন ও শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন দিনারা এলাকা থেকে কন্ডাক্টর আক্তার হোসেনকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগের একটি টিম।

প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর বেলা ১১টায় তুরাগ থানাধীন ধউর ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের সামনে মেইন রোডের উত্তর পাশে সঙ্গীতশিল্পী পারভেজ রব সদর ঘাট যাওয়ার উদ্দেশ্যে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ভিক্টর ক্লাসিক নামের বাসটি (ঢাকা-মেট্রো-ব-১২-০৯৬৩) থামানোর জন্য সংকেত দিলে গাড়ির চালক বাসটি না থামিয়ে বেপরোয়া ও দ্রুতগতিতে চালিয়ে পারভেজ রবকে চাপা দেয়।

হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় নিহতের স্ত্রী রুমানা বেগম বাদী হয়ে তুরাগ থানায় একটি মামলা করেন।

জেএ/জেএইচ/জেআইএম