কারাগারে শুটার লিটন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০১ পিএম, ১৮ অক্টোবর ২০১৯

রাজধানীর যাত্রাবাড়ীতে অভিযান চালিয়ে হত্যাসহ সাত মামলার আসামি শুটার লিটনকে (৩২) কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শুক্রবার একদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক বিশ্বজিৎ সরকার।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মিল্লাত হোসেন তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত বুধবার (১৬ অক্টোবর) যাত্রাবাড়ী থানায় অস্ত্র আইনের করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা বিশ্বজিৎ সরকার। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি শুটার লিটনের বিরুদ্ধে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৫ অক্টোবর রাতে শুটার লিটন গ্রেফতার হন র‌্যাবের হাতে। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১০- এর সদস্যরা বিশেষ অভিযানে শুটার লিটনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে থেকে দুটি বিদেশি পিস্তল ও ২৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

শুটার লিটন হত্যা মামলাসহ অন্তত সাতটি মামলার আসামি।

জেএ/এমএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]