মিরপুরে জোড়া খুন : দুইজনের দোষ স্বীকার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৯ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৯

রাজধানীর মিরপুরে গৃহকর্ত্রী রহিমা বেগম ও গৃহকর্মী সুমি আক্তারকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার রমজান ও ইউসুফ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় তারা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তাদের জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক সিরাজুল ইসলাম খান।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী তাদের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গতকাল বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় লঞ্চে বরিশাল পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সদরঘাট এলাকা থেকে রমজান ও ইউসুফকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ভিকটিমের ব্যবহৃত একটি মোবাইল ফোন, ১৪ হাজার টাকা, ইমিটেশনের তিনটি চেইন ও একটি কানের দুল উদ্ধার করা হয়।

গত মঙ্গলবার (৩ ডিসেম্বর) রাতে মিরপুর-২ নম্বর সেকশনের ‘এ’ ব্লকের ২ নম্বর সড়কের ৯ নম্বর বাড়ির চতুর্থ তলা থেকে দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাতে গৃহকর্ত্রীর মেয়ে রশিদা বেগম বাদী হয়ে মিরপুর মডেল থানায় একটি মামলা করেন।

জেএ/আরএস/এমকেএইচ