ফের রিমান্ডে এসআই জলিল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৬ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২০

রাজধানীর দারুস সালাম থানাধীন সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অফিস থেকে মাদক ও অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেফতার ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবদুল জলিল মাতব্বরের ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৩ ফেব্রুয়ারি) অস্ত্র মামলায় দুই দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় দারুস সালাম থানায় করা মাদক মামলায় তার পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা দারুসসালাম থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম জিয়াউর রহমান দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

দারুসসালাম থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মকবুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১৯ ফেব্রুয়ারি) দারুসসালাম থানা এলাকা থেকে জলিল মাতব্বরকে গ্রেফতার করা হয়। তিনি নারায়ণগঞ্জের জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে গোপালগঞ্জে বদলি করা হয়। পরের দিন অস্ত্র মামলায় তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

জানা যায়, এসআই আবদুল জলিল মাতব্বর তার বিভিন্ন জিনিসপত্র সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গোপালগঞ্জের উদ্দেশে পাঠিয়েছিলেন। পার্সেলটি দারুস সালামে কুরিয়ার সার্ভিসের অফিসে থাকার সময় তা থেকে মাদকের গন্ধ ছড়াতে থাকে।

ভেতরে নিষিদ্ধ সামগ্রী থাকতে পারে বলে সন্দেহ হওয়ায় কুরিয়ার কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়। দারুস সালাম থানা-পুলিশ গিয়ে পার্সেল খুলে ইয়াবা, ২৭ রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও একটি পিস্তল উদ্ধার করে।

এ ঘটনায় দারুসসালাম থানায় তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করেন পুলিশ।

জেএ/এফআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]