মাহবুব উদ্দিন খোকনের পক্ষে ত্রাণ ও ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৫ পিএম, ১৯ মে ২০২০

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে উদ্ভূত পরিস্থিতিতে নোয়াখালীর চাটখিলের বিভিন্ন ইউনিয়নে ক্ষতিগ্রস্ত, অসহায় দরিদ্র ও স্বল্প আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী (ত্রাণ) বিতরণ অব্যাহত রয়েছে। সোমবার এ এম মাহাবুব উদ্দিন খোকনের নিজের ইউনিয়নে প্রত্যেক গ্রামের প্রায় ২০০০ লোকের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়। উনার নিজ ইউনিয়নের নাম ৮ নম্বর সোনাপুর ইউনিয়ন।

খোকনের চেম্বারে কর্মরত মো. কামরুল ইসলাম জাগো নিউজকে জানান, বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যরিস্টার এএম মাহবুব উদ্দিন খোকনের পক্ষে চাটখিল উপজেলার ৪নং বদলকোট ইউনিয়নে চাটখিল উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হানিফ এর তত্ত্বাবধানে উক্ত ‘ত্রান বিতরন’ করা হয়।

bnp2

নোয়াখালী-১ চাটখিল- সোনাইমুড়ী আসনের তার নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নে ২,০০০ হাজার পরিবারকে (কম/বেশি, দুই ধাপে) খাদ্য সহয়তা দেওয়া সম্পন্ন হয়েছে। সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলার বিএনপির নেতা-কর্মীরা এসব খাদ্য সামগ্রী অসহায় ও দুস্থ মানুষের হাতে তুলে দেন। আবার অনেকের বাড়ি গিয়েও তারা খাদ্য সামগ্রীর প্যাকেট পৌঁছে দেন।

উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন জানান, করোনা ভাইরাসের কারণে নোয়াখালী লকডাউনে। যার কারণে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের পক্ষে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। আমরা ইতোমধ্যে চাটখিলের সবকয়টি ইউনিয়নে ত্রাণ বিতরণ করেছি।

এফএইচ/এনএফ/এমএস