অস্ত্র মামলায় পিচ্চি হেলালের সহযোগীসহ তিনজন কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৯ পিএম, ০১ জুলাই ২০২০

রাজধানীর মোহাম্মদপুরের শীর্ষ সন্ত্রাসী পিচ্চি হেলালের সহযোগী মফিজউদ্দিন মফিসহ তিনজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। অপর দুই আসামি হলেন- আনোয়ার ও আরিফ।

বুধবার ঢাকা মহানগর হাকিম আদালত সূত্রে এ তথ্য জানা যায়। মঙ্গলবার একদিনের রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রক্ষিতে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে রোববার (২৮ জুন) তিনজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। অস্ত্র আইনের মামলার সুষ্ঠু তদন্তের জন্য তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক হাসানুর রহমান তাদের পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদন করেন। অপরপক্ষে আসামীদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী জামিনের আবেদন নামঞ্জুর করে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শনিবার (২৭ জুন) রাতে মোহাম্মদপুরের চাঁদ উদ্যান এলাকা থেকে একটি দেশীয় অস্ত্র, ১৬ রাউন্ড গুলি ও ১৬ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করে র‌্যাব-২ এর একটি দল। এরপর তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা দায়ের করা হয়।

জেএ/এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]