চাকরি দেয়ার নামে প্রতারণা : তিনজন রিমান্ডে চারজন কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ০৩ জুলাই ২০২০

ইভারওয়ে সিকিউরিটি প্রাইভেট লি. নামের একটি অফিসে চাকরি দেয়ার নামে প্রতারণা করার অভিযোগে গ্রেফতার তিনজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অপরদিক চারজনের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়েছে।

শুক্রবার (৩ জুলাই) এই সাতজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। প্রতারণার অভিযোগে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের পাঁচ দিনের রিমান্ড নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী আসামি ইসমাইলের দুইদিন ও মোসলেম উদ্দিন ওরফে রানা (৩০) এবং জালাল উদ্দিনের একদিনের রিমান্ড মঞ্জুর করেন। অপরদিকে শরিফ হোসেন (২০), শবনম আক্তার (৩২), সুমাইয়া আক্তার রিভা (১৮) ও বিথী আক্তারের (৩০) রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার (২ জুলাই) ঢাকার কদমতলী থানার ধনিয়া এলাকায় অভিযান চালিয়ে ইভারওয়ে সিকিউরিটি প্রাইভেট লি. নামের একটি অফিস থেকে প্রতারক চক্রের ৭ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেন র‌্যাব-১১’র সদস্যরা। চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণা করত এ চক্রটি। ওই অফিস থেকে চাকরি প্রত্যাশী ৬০ ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় কদমতলী থানায় তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে একটি মামলা করা হয়।

জেএ/জেডএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]