পল্লবীতে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার যুবক কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৯ পিএম, ০৩ জুলাই ২০২০

রাজধানীর পল্লবীতে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার জুয়েল মল্লিককে (৩১) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী তার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

শুক্রবার (৩ জুলাই) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী তার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে পল্লবীর সাগুফতা হাউজিং এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জুয়েল মল্লিক বাগেরহাট সদরের হেদায়েতপুর খেগড়াঘাটের আব্দুল জলিল মল্লিকের ছেলে।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি বিশেষ দল জানতে পারে পল্লবীর সাগুফতা হাউজিং এলাকায় মাইক্রোবাসযোগে এক ব্যক্তি অবৈধ অস্ত্র বহন করে নিয়ে আসছে।

এমন তথ্য যাচাইয়ে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করা হয়। মাইক্রোবাসটি চেকপোস্টের দিকে আসার পর তল্লাশি চালানো হয়। এ সময় জুয়েল মল্লিককে একটি ১২ বোর শর্টগান এবং ১১ রাউন্ড গুলিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানান, উদ্ধারকৃত অস্ত্র-গুলি তার নিজের। তবে এ-সংক্রান্তে বৈধ কোনো কাগজপত্র সে দেখাতে পারেনি কিংবা তার কাছে কোনো বৈধ কাগজপত্র পাওয়া যায়নি।

জেএ/এমএফ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]